রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

ট্রাকচাপায় আইনজীবী ও পর্যটকসহ নিহত ৩

ট্রাকচাপায় আইনজীবী ও পর্যটকসহ নিহত ৩

স্বদেশ ডেস্ক:

কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে সিমেন্টবোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে কক্সবাজার জজ আদালতের সিনিয়র আইনজীবী ও কক্সবাজারে বেড়াতে আসা পর্যটকসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন। গতকাল শনিবার রাত ১১টার দিকে সিমেন্টবোঝাই ট্রাক পথচারীর উপর চাপা দিলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- কক্সবাজার জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্র এডভোকেট মোহাম্মদ ওসমান, কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) ও কক্সবাজারে বেড়াতে আসা ঢাকা উত্তরা এলাকার শাহাদাত হোসেন (৪৫)।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন জানান, অ্যাডভোকেট ওসমান চট্টগ্রাম থেকে কর্মস্থলে কক্সবাজার শহরে এসে গাড়ি থেকে নেমে স্ত্রী-পুত্রসহ বাসায় যাওয়ার জন্য সিএনজি অটোরিকশায় উঠতে যাচ্ছিলেন। অপর দিকে পর্যটক কক্সবাজারে বেড়ানো শেষে ঢাকায় চলে যাওয়ার জন্য বাস কাউন্টারে যাচ্ছিলেন।

গতকাল শনিবার রাত ১১ টার দিকে কক্সবাজারমুখী সিমেন্টবোঝাই একটি ট্রাক কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি অটোরিকশা একটি ইজিবাইক ও পথচারীদের চাপা দেয়। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মহিলা পথচারী নিহত হন। আর আহত পর্যটক শাহাদাতকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে রাতেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত অ্যাডভোকেট ওসমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে মারা যান তিনি। গতকালের এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১২ জন।

আহতরা হলেন- উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হক (১৭) সহ অন্তত ১২ জন। খবর পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভা্রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত বিপুল চন্দ্র দে জানান, ঘটনাস্থলে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত দুইজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877